Print
প্রচ্ছদ » বিনোদন

নারীযৌনাঙ্গ নিয়ে গান গাইলেন কঙ্গনা (ভিডিও)

ঢাকা, ১৩ সেপ্টেম্বর ২০১৭:

এআইবি রোস্টের কথা মনে আছে তো? সামাজিক সমস্যা থেকে বলিউডের এবিসিডি- সব বিষয় নিয়েই রঙ্গ-তামাশা-ব্যাঙ্গাত্মক ভিডিও করে একেবারে তুলকালাম করেছিলেন রোহন জোশী, তন্ময় ভট্ট, গুরসিমরন খাম্বা, আশিস শাক্য, অ্যাবিশ ম্যাথিউয়ের মতো কৌতুকাভিনেতারা। যার কারণে তাদের বিরুদ্ধে পুলিশে অভিযোগও হয়েছিল। তাঁদেরই তৈরি করা নতুন গান ‘ভ্যাজাইনা সঙ’-এ এ বার গলা মেলালেন বলিউডের আলোচিত অভিনেত্রী কঙ্গনা রানাউত। তবে প্রিয়াংকা,আলিয়া বা মাধুরী দীক্ষিতের মতো সত্যি সত্যিই নয়, গানের ভিডিওটিতে হাত পা নেড়ে শুধু লিপ মিলিয়েছেন নায়িকা।

জ্যাকলিন ফার্নান্দেজের ‘চিটিয়া কলাইয়াওয়ে’র প্যারোডি তৈরি করে ইউটিউব চ্যানেল এআইবি (অল ইন্ডিয়া বাকচোদ)-র সদস্যরা এই ভিডিও তৈরি করেছেন। ইউটিউব এবং সোশ্যাল সাইটে শেয়ার করা হয়েছে সেই গান। ইতিমধ্যেই বেশ হিটও হয়েছে গানটি।

গানের টাইমিংটাও দারুণ সময়ে। ঋত্বিক রোশন ও আদিত্য পাঞ্চোলি নারীবাদ নিয়ে বিতর্ক যখন তুঙ্গে, ঠিক তখনই এই প্যারোডি ভিডিও। গানটির আদ্যোপান্ত শুধুই বলিউডে যৌনতা নিয়ে বিরোধিতা করা। অনেকেই বলছেন, এই ভিডিওর মাধ্যমে নতুন করে কোন বার্তা দিলেন কঙ্গনা। কি সেই বার্তা গানটি দেখেই বুঝে নিন।

সূত্র-ঢাকাটাইমস