Print
প্রচ্ছদ » বিনোদন

নতুন জল্পনার জন্ম দিলেন রিয়া সেন



ঢাকা, ১৯ আগস্ট ২০১৭:

অনেক গুঞ্জন, ফিসফিস সবকিছুকে উড়িয়ে দিয়ে এবার সত্যিই ছাদনা তলায় গিয়ে বসলেন বাংলা চলচ্চিত্রের কিংবদন্তী অভিনেত্রী সুচিত্রা সেনের নাতনী রিয়া সেন। কয়েকদিন ধরেই শোনা যাচ্ছিল, চলতি মাসেই নাকি বিয়ের পিঁড়িতে বসবেন রিয়া। প্রেমিক শিবম তিওয়ারির সঙ্গে ছবিও সোশ্যাল মিডিয়ায় দেখা যাচ্ছিল।


দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসের খবর অনুযায়ী, গত বুধবার পুণেতে পরিবার ও ঘনিষ্ঠ আত্মীয়-বন্ধুদের উপস্থিতিতে শিবমের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন রিয়া। বিয়ের ছবি ফেসবুকে শেয়ার করেছেন রিয়ার বোন অভিনেত্রী রাইমা সেন।দিন কয়েক আগেই রিয়ার বিয়ের খবর প্রকাশ্যে আসে।কিন্তু বিষয়টা গোপন রাখা হয়েছিল। সেন বাড়ির ঘনিষ্ঠ আত্মীয়দের মধ্যেও অনেকে নাকি বিয়ের খবর জানতেন না।


সুচিত্রা সেনের আভিজাত্য রয়েছে রিয়ার রক্তে। অন্য দিকে রিয়ার বাবা ভরত দেব বর্মার সঙ্গে ত্রিপুরার রাজ পরিবারের প্রত্যক্ষ সম্পর্ক। সুতরাং রিয়া আর শিবমের বিয়ে রাজকীয় ভাবেই হবে বলে আশা করেছিলেন অনেকেই। কিন্তু আপাতত কোনও বড় আয়োজন নয়। ঘনিষ্ঠদের নিয়েই বিয়ে সারলেন রিয়া।


একেবারে বাঙালি ঐতিহ্য মেনে রিয়া বিয়ে করেছেন শিবমকে। লাল বেনারসীতে মাথায় টোপর পরে রিয়া বিয়ে করেছেন। সঙ্গে শিবমকেও বাঙালি বরের বেশে দেখা গিয়েছে। পাঞ্জাবি গায়ে রিয়ার মাথা সিঁদুরে রাঙিয়ে দিয়েছেন তিনি।


তবে সেলিব্রেটি বলে কথা। বিয়ের পরেও নিস্তার মিলছে না কানাঘুষা থেকে। তড়িঘড়ি বিয়ের পরে রিয়াকে নিয়ে ওঠেছে নতুন গুঞ্জন। আর তা হলো রিয়া সম্ভবত মা হতে চলেছেন।


এই অগাস্টের শেষেই রিয়া বিয়ে করবেন বলে জানিয়েছিলেন। তবে হঠাৎ বিয়ের খবর সামনে আসতেই সংবাদমাধ্যমের একাংশ সূত্র জানা গিয়েছে, রিয়া সম্ভবত সন্তানসম্ভবা। আর তাই তড়িঘড়ি বিয়ের সিদ্ধান্ত নিতে হয়েছে। যদিও এই ঘটনা নিয়ে কেউই মুখ খোলেননি। রিয়া সত্যিই গর্ভবতী কিনা তা জানা যাবে পরেই।




শেয়ারনিউজ/ডেস্ক