Print
প্রচ্ছদ » খেলাধুলা

বিয়ে করতে ইতালি যাচ্ছেন কোহলি-আনুশকা!

ঢাকা, ০৬ ডিসেম্বর ২০১৭:

এই মুহূর্তে ক্রিকেট বিশ্বের সবচেয়ে দাপুটে ব্যাটসম্যান ভারত অধিনায়ক বিরাট কোহলি। ব্যাট হাতে নামলেই একের পর এক রেকর্ড ভাঙছেন আর নতুন রেকর্ডের জন্ম দিচ্ছেন। এমনিতে তাঁকে নিয়ে সবসময়ই খবরের শিরোনাম লেগেই আছে। সেটি যদি বিয়ে সংক্রান্ত হয় তাহলে সংবাদমাধ্যম আরো এক কাঠি সরেস।

কোহলি ও বলিউড সুন্দরী আনুশকা শর্মার বিয়ে নিয়ে প্রায় প্রতিদিনই একটা করে খবর বেরোচ্ছে। খবরগুলোতে দু’জনের বক্তব্য না থাকলেও বিভিন্ন সূত্র উল্লেখ করা হয়। আগেই জানা গিয়েছিল, এই ডিসেম্বরই বিয়ে করতে যাচ্ছেন সময়ের সবচেয়ে আলোচিত জুটি।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে জানাচ্ছে, চলতি মাসের ৯ থেকে ১১ ডিসেম্বরের যেকোনো দিন বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন কোহলি-আনুশকা। তবে বিয়ে হবে ভারতে নয়, ইতালিতে।

২০১৩ সালে একটি বিজ্ঞাপনের শ্যুটিংয়ে কোহলি-আনুশকার মন দেওয়া নেওয়া শুরু। এরপর দুজনের সম্পর্ক নানা উত্থান-পতন দেখেছে। ২০১৫ সাল জুড়ে চলে মন কষাকষির খবর। খারাপ সম্পর্ক নাকি ২০১৬ সালের শেষ দিকে এসে বদলে যায়। এরপর নানারকম খবর আসতে থাকে।

কখনো জানা যায়, ছুটির ফাঁকে আনুশকার শ্যুটিং দেখতে গেছেন ভারত অধিনায়ক। আবার কখনো ব্যস্ত সূচির মধ্যেও গ্যালারিতে বসে টিম ইন্ডিয়ার হয়ে গলা ফাটিয়েছেন আনুশকা। সব জল্পনার অবসান ঘটিয়ে এবার সত্যি সত্যি চার হাত এক হতে চলেছে!