Print
প্রচ্ছদ » খেলাধুলা

নাগপুর টেস্টে বোলারদের রাজত্ব!




ঢাকা, ২৪ নভেম্বর ২০১৭:

ভারত ও শ্রীলঙ্কার মধ্যকার তিন ম্যাচ টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচটি শুরু হয়েছে আজ। নাগপুরে অনুষ্ঠিত ম্যাচটিতে শুক্রবার পুরোদিন ছিল বোলারদের আধিপত্য। এদিন টস জিতে ব্যাট করতে নেমে ২০৫ রান সংগ্রহ করে অলআউট হয়ে যায় শ্রীলঙ্কা। পরে ভারত ব্যাট করতে নেমে এক উইকেট হারিয়ে ১১ রান সংগ্রহ করে দিনের খেলা শেষ করে।


শ্রীলঙ্কার দুই ব্যাটসম্যান অর্ধশত পেয়েছেন। দিমুথ করুণারত্নে করেছেন ৫১ রান। আর অধিনায়ক দিনেশ চান্দিমাল করেছেন ৫৭ রান। ভারতীয় বোলারদের মধ্যে রবীচন্দ্রন অশ্বিন ৪টি, রবীন্দ্র জাদেজা ৩টি ও ইশান্ত শর্মা ১টি করে উইকেট নেন।


আজ ভারতের যে উইকেটটি পতন হয়েছে সেটি নেন লাহিরু গ্যামেজ। লোকেশ রাহুলকে বোল্ড করেন তিনি। দিন শেষে মুরালি বিজয় ২ রান করে ও চেতেশ্বর পূজারা ২ রান করে অপরাজিত থাকেন। সিরিজের প্রথম ম্যাচটি ড্র হয়েছিল।


সংক্ষিপ্ত স্কোর:

প্রথমদিন শেষে ১৯৪ রানে পিছিয়ে ভারত।


শ্রীলঙ্কা প্রথম ইনিংস: ২০৫ (৭৯.১ ওভার)

(সাদিরা সামারাবিকরামা ১৩, দিমুথ করুণারত্নে ৫১, লাহিরু থিরিমান্নে ৯, অ্যাঞ্জেলো ম্যাথুজ ১০, দিনেশ চান্দিমাল ৫৭, নিরোশান ডিকওয়েলা ২৪, দাসুন শানাকা ২, দিলরুয়ান পেরেরা ১৫, রঙ্গনা হেরাথ ৪, সুরঙ্গা লাকমল ১৭, লাহিরু গ্যামেজ ০*; ইশান্ত শর্মা ৩/৩৭, উমেশ যাদব ০/৪৩, রবীচন্দ্রন অশ্বিন ৪/৬৭, রবীন্দ্র জাদেজা ৩/৫৬)।


ভারত প্রথম ইনিংস: ১১/১ (৮ ওভার)

(লোকেশ রাহুল ৭, মুরালি বিজয় ২*, চেতেশ্বর পূজারা ২*; সুরঙ্গা লাকমল ০/৭, লাহিরু গ্যামেজ ১/৪)।




শেয়ারনিউজ/স্পোর্টস ডেস্ক