Print
প্রচ্ছদ » খেলাধুলা

দোষ না করেও সরি বললেন ‘ম্যাশ’




ঢাকা, ০৮ নভেম্বর ২০১৭:

দলের জুনিয়র ক্রিকেটার রাগান্বিত চেহারা নিয়ে তেড়েফুড়ে এগিয়ে আসছে মাশরাফির ক্যারিয়ারে এমন অভিজ্ঞতা আগে কখনো হয়নি। যে ঘটনার অভিজ্ঞতা আজ হলো টাইগার দলপতির। ঘটনায় অবশ্য মাশরাফির দোষ ছিল না। তারপরও ‘সরি’ বললেন মাশরাফি বিন মুর্তজা।


বুধবার ম্যাচের পর মাশরাফি বিন মুর্তজা বলেন, ‘ঘটনাটা আসলে সিরিয়াস কিছু ছিল না। ম্যাচের গুরুত্বপূর্ণ সময়ে এরকম হয়ে থাকে। এটা ক্রিকেটেরই অংশ। ওকে আমার সরি বলা উচিৎ’।তিনি আরও বলেন, ‘শুভাশিষ হয়তো ওর জায়গা থেকে ঠিক ছিল। কারণ, ম্যাচে সেও জিততে চায়, আমিও জিততে চায়। সিনিয়র ক্রিকেটার হিসাবে আমার আরেকটু শান্ত থাকা ভালো ছিল’।


বিপিএলে রংপুর রাইডার্সের অধিনায়কের দায়িত্বে রয়েছেন মাশরাফি বিন মুর্তজা। আর চিটাগং ভাইকিংসের হয়ে খেলছেন শুভাশিষ রায়। বুধবার দিনের প্রথম ম্যাচে চিটাগং ভাইকিংসের দেয়া ১৬৭ রানের জয়ের টার্গেটে ব্যাট করছিল রংপুর রাইডার্স। ইনিংসের ১৭তম ওভারে বল করছিলেন শুভাশিষ রায়। তখন ক্রিজে ছিলেন মাশরাফি বিন মুর্তজা ও সোহাগ গাজী। ওভারের তৃতীয় বলে চার মেরেছিলেন মাশরাফি বিন মুর্তজা। চতুর্থ বলটি ইয়র্কার করেন শুভাশিষ। মাশরাফি কোনোমতে বলটি ঠেকিয়ে দেন।


দ্রুত বলটি ধরে মাশরাফির দিকে থ্রো করতে যান শুভাশিষ রায়। এরপর মাশরাফি হাত ইশারা করে তাকে বোলিংয়ে ফিরে যেতে বলেন। কিন্তু শুভাশিষ রায় রংপুর অধিনায়কের দিকে তেড়ে যান। দু’জনের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে আম্পায়ার ও চিটাগং ভাইকিংসের খেলোয়ারা এসে দু’জনকে দুইদিকে সরিয়ে নিয়ে যান।





শেয়ারনিউজ/