Print
প্রচ্ছদ » খেলাধুলা

অস্ট্রেলিয়া সিরিজে টাইগার স্কোয়াড ঘোষণা




ঢাকা, ১৯ আগস্ট ২০১৭:

অস্ট্রেলিয়া সিরিজের জন্য শনিবার ১৪ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এই দল থেকে বাদ পড়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ ও মুমিনুল হক। দলে ঢুকেছেন নাসির হোসেন ও শফিউল ইসলাম। স্কোয়াডে আছেন উইকেটরক্ষক-ব্যাটসম্যান লিটন দাস।


বাংলাদেশ দল সর্বশেষ টেস্ট সিরিজ খেলেছিল শ্রীলঙ্কার বিপক্ষে। ওই সিরিজে স্কোয়াডে ছিলেন পেসার শুভাশিস রায়, রুবেল হোসেন ও কামরুল ইসলাম রাব্বী। কিন্তু এই সিরিজে তারা স্কোয়াডে জায়গা পাননি। অস্ট্রেলিয়ার বিপক্ষে পেসার হিসেবে রয়েছেন মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ ও শফিউল ইসলাম। স্পিনার হিসেবে রয়েছেন মেহেদী হাসান মিরাজ ও তাইজুল ইসলাম।


আগামী ২৭ আগস্ট মিরপুরে শুরু হবে বাংলাদেশ-অস্ট্রেলিয়া দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম ম্যাচ। আগামী ৪ সেপ্টেম্বর চট্টগ্রামে শুরু হবে সিরিজের দ্বিতীয় তথা শেষ টেস্ট ম্যাচ। মূল সিরিজ শুরুর আগে আগামী ২২-২৩ আগস্ট অনুষ্ঠিত হবে দুইদিনের একটি প্রস্তুতি ম্যাচ।


১৪ সদস্যের বাংলাদেশ স্কোয়াড: মুশফিকুর রহিম (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, ইমরুল কায়েস, সাকিব আল হাসান, মেহেদী হাসান মিরাজ, সাব্বির রহমান, নাসির হোসেন, লিটন দাস, মোসাদ্দেক হোসেন সৈকত, তাসকিন আহমেদ, শফিউল ইসলাম, তাইজুল ইসলাম, মোস্তাফিজুর রহমান।




শেয়ারনিউজ/এআর