Print
প্রচ্ছদ » জাতীয়

ঢাকা, ১০ জানুয়ারি ২০১৮:

রূপালী পর্দায় যত খারাপ মানুষ হিসেবেই হাজির হন না কেন, বাস্তবে তিনি যে খুব বড় মনের একজন মানুষ তার প্রমাণ গত বছরও দিয়েছিলেন অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। ২০১৭ সালের বিশ্ব ইজতেমার জন্য ১৯৫টি বাস দিয়েছিলেন বাংলা চলচ্চিত্রের এক সময়ের ভয়ংকর বিষু ভাই। যার ফলে দেশের দূর দূরান্তের অসংখ্য মুসল্লি সহজে ইজতেমায় অংশ নিতে পেরেছিলেন।

তবে নিজস্ব প্রতিষ্ঠান ডিপজল এন্টারপ্রাইজের অনেকগুলো বাস এবার তিনি বিক্রি করে দিয়েছেন। যার কারণে মন খারাপ অভিনেতার। তার পরও ইজতেমা যাত্রীদের সহজে যাতায়াতের জন্য এবারও ডিপজল এন্টারপ্রাইজের ৫০টি বাস বিনামূল্যে দিচ্ছেন তিনি। সামনের বছর আরও বেশি দেয়ার চেষ্টা করবেন বলে জানান অভিনেতা।

দুঃখ প্রকাশ করে ডিপজল বলেন, ‘আমি খুবই দুঃখিত যে এ বছর একসাথে ৮৮টি বাস বিক্রি করে দিতে হয়েছে। তাই খুব বেশি বাস এবার ইজতেমায় দিতে পারলাম না। এজন্য মনটা খুব খারাপ। আরও বেশি দিতে পারলে ভালো লাগতো।’

তিনি আরও বলেন, ‘আপনাদের সকলের দোয়ায় এখন ভালো আছি। আপনাদের দোয়া ছিল বলেই আল্লাহ আমাকে সুস্থ করেছেন। আমার সামর্থ অনুযায়ী আল্লাহর রাস্তায় যতটুকু সম্ভব কাজ করে যাবো। এ জন্য সব সময় আল্লাহর কাছে শুকরিয়া আদায় করি।’

এ বছরের বিশ্ব ইজতেমার প্রথম পর্ব অনুষ্ঠিত হবে আগামী ১২ থেকে ১৪ জানুয়ারি। আর দ্বিতীয় পর্বের ইজতেমা ১৯ থেকে ২১ জানুয়ারি। ইজতেমার প্রতি পর্বের শেষ দিন আখেরি মোনাজাত অনুষ্ঠিত হবে।