Print
প্রচ্ছদ » জাতীয়

নির্বাচন নিয়ে বিএনপি’র সঙ্গে কোন সংলাপ নয়





ঢাকা, ০২ জানুয়ারি ২০১৭:

আগামী সংসদ নির্বাচন যথাসময়ে অনুষ্ঠিত হবে জানিয়ে স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আগামী সংসদ নির্বাচন যথাসময়ে হবে। সে নির্বাচন নিয়ে বিএনপির সাথে কোনো সংলাপ হবে না।মঙ্গলবার রাজধানীর তেজগাঁওস্থ কেন্দ্রীয় ঔষধাগারে আয়োজিত সরকারি অ্যাম্বুলেন্স বিতরণ অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।


বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উদ্দেশ্যে নাসিম বলেন, ‘এতো সংলাপ সংলাপ করেন কেন। এখানে সংলাপের কি হলো। সংলাপের কথা ভুলে যান। নির্বাচন হবে নির্বাচন কমিশনের অধীনে। সরকার সেখানে সহায়তা করবে মাত্র। তাই সংলাপ ভুলে নির্বাচনে অংশগ্রহণের প্রস্তুতি নিন।’


স্বাস্থ্যমন্ত্রী বলেন, মনে রাখবেন কোনো সংলাপ হবে না। যারা বঙ্গবন্ধুর হত্যাকারীদের আশ্রয় দিয়েছে তাদের সঙ্গে কোনো সংলাপ হতে পারে না।

অনুষ্ঠানে ৯৮টি অ্যাম্বুলেন্সের মধ্যে ৮১টি অ্যাম্বুলেন্স জনপ্রতিনিধি এবং সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে বিতরণ করা হয়।


এ সময় নাসিম বলেন, অ্যাম্বুলেন্সগুলো নতুন বছরে দেশবাসীকে শেখ হাসিনার উপহার। দেশের স্বাস্থ্য সেবার উন্নয়নে এই অ্যাম্বুলেন্স বিতরণ করা হলো। অতীতেও অ্যাম্বুলেন্স দেয়া হয়েছে, ভবিষ্যতেও দেয়া হবে।


‘অনেক সীমাবদ্ধতা নিয়ে আমরা সর্বোচ্চ স্বাস্থ্যসেবা দেয়ার চেষ্টা করছি। নতুন অ্যাম্বুলেন্সগুলো যেন কোনভাবেই অবহলোর কারণে নষ্ট না হয়ে যায়। ডাক্তার ও স্থানীয় রাজনৈতিক নেতারা যেন এটা ব্যক্তিগত কাজে ব্যবহার না করেন সে বিষয়ে সতর্ক থাকার পরামর্শ দেন তিনি।


স্বাস্থ্যমন্ত্রীর হাত থেকে অ্যাম্বুলেন্সের চাবি গ্রহণ করেন মৎস্য ও প্রাণীসম্পদ প্রতিমন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি, সংসদ সদস্য মকবুল হোসেন, উষাতন তালুকদার, খন্দকার আবদুল বাতেন, হাবিবে মিল্লাত, জাহিদ আহসান রাসেল প্রমুখ।




শেয়ারনিউজ/