Print
প্রচ্ছদ » অর্থনীতি

সেরা রিপোর্টার অ্যাওয়ার্ড পেলেন ফরিদ আহমেদ

ঢাকা, ০৭ নভেম্বর ২০১৭:

‘এনবিআর সেরা রিপোর্টার অ্যাওয়ার্ড-২০১৭’ পেয়েছেন অনলাইন নিউজ পোর্টাল পরিবর্তন ডটকমের সিনিয়র রিপোর্টার ফরিদ আহমেদ। জাতীয় রাজস্ব বোর্ড(এনবিআর) এ বছর থেকে এনবিআর বিটের সাংবাদিকদের চারটি বিভাগে এ পুরস্কার দিচ্ছে।প্রিন্ট ক্যাটাগরিতে ৪জন, ইলেকট্রনিক মিডিয়ায় ৩জন, অনলাইনে ৩জন ও নারী ক্যাটাগরিতে ৩ জনসহ মোট ১৩ জনকে এ অ্যাওয়ার্ড দেওয়া হবে।

.বুধবার দুপুর ১২টায় শেরে বাংলা নগরে জাতীয় রাজস্ব ভবনে এনবিআর সেরা রিপোর্টার অ্যাওয়ার্ড-২০১৭ আনুষ্ঠানিকভাবে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হবে।

গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এনবিআর চেয়ারম্যান নজিবুর রহমান জানান, জাতীয় রাজস্ব বোর্ডের উদ্ভাবনীমূলক সকল কাজে গণমাধ্যম সর্বাত্মক সহযোগিতা করে আসছে। তাদের অবদানের বিষয়টি বিবেচনা করেই ‘এনবিআর সেরা রিপোর্টার অ্যাওয়ার্ড’ দেওয়া সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

অ্যাওয়ার্ড বিজয়ী এই ১৩ জনের প্রতিবেদনগুলো এনবিআর সেরা রিপোর্টার অ্যাওয়ার্ড মূল্যায়ন কমিটি যাছাই-বাছাই করে তাদের সেরা রিপোর্টার মনোনীত করা হয়।

অর্থনৈতিক প্রতিবেদকদের শীর্ষ সংগঠন ইকনোমিক রিপোর্টারস ফোরাম (ইআরএফ) এর সভাপতি ও সাধারণ সম্পাদক কমিটির সদস্য হিসেবে সেরা রিপোর্টার বাছাইয়ে গুরুত্বপূর্ণ অবদান রাখেন।

শেয়ারনিউজ/