Print
প্রচ্ছদ » বিজ্ঞান ও প্রযুক্তি

ঢাকা, ১২ ফেব্রুয়ারি ২০১৮:

প্রতি বছরই ভালোবাসা দিবসে সবাই চান তার প্রিয়জনকে নিয়ে কিছু সুন্দর মুহূর্ত কাটাতে। আর প্রেমিকের বা প্রেমিকার যদি একটি বাইক থাকে, তবে তো ঘুরাঘুরির কোনো ঝামেলাই নেই। তাই এবার আগামী ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসকে সামনে রেখে ইয়ামাহা বাংলাদেশ-এসিআই মোটরস আয়োজন করেছে বাইকার কাপলদের জন্য্ মেগা ইভেন্ট। এই ইভেন্টে রয়েছে নানা আয়োজন। ইয়ামাহার অফিসিয়াল পেজে শুরু হয়ে গেছে এর কার্যক্রম। প্রিয়জন নিয়ে মুভি দেখবেন না সারাদিন বাইরে কাটাবেন? যেটাই করতে চান, ইয়ামাহা থাকবে আপনার দিনটি আরেকটু স্পেশাল করতে।

এই ইভেন্ট উপলক্ষে গত ১ ফেব্রুয়ারি,২০১৮ হতে ইয়ামাহা বাংলাদেশ ফেসবুক পেজে জমা পড়ছে শত শত বাইকার কাপলের ছবি। এই ছবিগুলোর মাঝে সেরা ১০০ বাইকার কাপলকে নির্বাচিত করে ইয়ামাহার পক্ষ থেকে দেয়া হবে ভালোবাসা দিবসে যমুনা ব্লক বাস্টারের মুভি টিকেট এবং ইয়ামাহার কাপল টি-শার্ট। এছাড়া, এই ইভেন্টে গিয়ে ইয়ামাহার বুথে সেলফি তুলে ইয়ামাহা বাংলাদেশ ফেসবুক পেজ ট্যাগ করে পোস্টটি পাবলিক রাখলে থাকছে সারপ্রাইজ গিফটের দারুণ সুযোগ।

আর যারা মুভি না দেখে ঘুরতে ভালোবাসেন, তাদের জন্যও ইয়ামাহা রাখছে বিশেষ আয়োজন। ভালোবাসা দিবসের এই ক্যাম্পেইন চলবে ঢাকার আরও দুটি পয়েন্ট ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি এবং রবীন্দ্র সরোবরে। ঢাকার বাইরে চিটাগং এর সিআরবি এবং খুলনার শিব বাড়ি মোড়ে চলবে একই কার্যক্রম। ভালোবাসার মানুষের সঙ্গে প্রিয় মুহূর্ত ফ্রেমবন্দি করতে এই জায়গাগুলোতে থাকবে সেলফি বুথ। যেখানে সেলফি তুলে প্রতি এক ঘণ্টায় তিনটি লাকি কাপল জিতে নিতে পারবে ইয়ামাহা কাপল টি-শার্ট। পরবর্তীতে এই লাকি কাপলদের মধ্যে গ্র্যান্ড ফেসবুক কন্টেস্ট এর মাধ্যমে তিনটি লাকি কাপল জিতে নিতে পারবেন ইয়ামাহার পক্ষ থেকে কাপল রিস্ট ওয়াচ।