Print
প্রচ্ছদ » শেয়ারবাজার

আরও ৬ কোম্পানির প্রান্তিক প্রতিবেদন প্রকাশ




ঢাকা, ১৪ নভেম্বর ২০১৭:

পুঁজিবাজারে তালিকাভুক্ত আরও ৬ কোম্পানির প্রথম প্রন্তিকের আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। আজ মঙ্গলবার(১৪ নভেম্বর) অনুষ্ঠিত কোম্পানিগুলোর পরিচালনা পর্ষদের সভায় স্ব-স্ব প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশের সিদ্ধান্ত নেয়া হয়েছে।


ডেসকো: প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৫৩ টাকা। যা এর আগের বছর একই সময়ে ছিল ০.৫৭ টাকা।

এছাড়া শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৩৮.৩১ টাকা এবং শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) ১.৭১ টাকা।


এপেক্স ফুটওয়্যার: প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৯.৪৮ টাকা। যা এর আগের বছর একই সময়ে ছিল ১১.০৪ টাকা।

এছাড়া শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২০০.৩৭ টাকা এবং শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) ৪৮.৬৬ টাকা।


বারাকা পাওয়ার:প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস)হয়েছে ০.৭৬ টাকা। যা এর আগের বছর একই সময়ে ছিল০.৮৯ টাকা।

এছাড়া শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে২০.৮৭ টাকা এবং শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস)১.২৬ টাকা।


আমরা টেকনোলজিস:প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৪৩ টাকা। যা এর আগের বছর একই সময়ে ছিল ০.৩৩ টাকা।

এছাড়া শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২৩.০৫ টাকা এবং শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) ১.৩৬ টাকা (নেগেটিভ)।


স্ট্যান্ডার্ড সিরামিকস: প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ০.৪০ টাকা। যা এর আগের বছর একই সময়ে লোকসান ছিল ১.৭০ টাকা।

এছাড়া শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৩.১১ টাকা এবং শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) ১.২৭ টাকা (নেগেটিভ)।


মুন্নু জুট স্ট্যাফলার্স: চলতি অর্থবছরের ১ম প্রান্তিকে বা ৩ মাসে (জুলাই-সেপ্টেম্বর ২০১৭) শেয়ারপ্রতি মুনাফা (ইপিএস) বেড়েছে ১১২ শতাংশ।

চলতি অর্থবছরের ১ম প্রান্তিকে কোম্পানিটির ইপিএস হয়েছে ৫৩ পয়সা। যার পরিমাণ আগের বছর একই সময়ে হয়েছিল ২৫ পয়সা। এ হিসাবে ইপিএস বেড়েছে ২৮ পয়সা বা ১১২ শতাংশ।




শেয়ারনিউজ/এআর