Print
প্রচ্ছদ » শেয়ারবাজার

ডিভিডেন্ড দিবে ৫ কোম্পানি

ঢাকা, ১২ অক্টোবর, ২০১৭:

পুঁজিবাজারে তালিকাভুক্ত ৫ কোম্পানি পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে । এগুলো হলো: রেনেটা, আফতাব অটোমোবাইলস, ইফাদ অটোস, নাভানা সিএনজি এবং এপোলো ইস্পাত লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

রেনেটার বোর্ড সভা ২১ অক্টোবর, সকাল সাড়ে ১১টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানির ৩০ জুন, ২০১৭ পর্যন্ত সময়ের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড আসতে পারে বলে।

আফতাব অটোমোবাইলসের বোর্ড সভা ১৫ অক্টোবর, বিকেল পৌনে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৭ পর্যন্ত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ডের ঘোষণা করা হবে বলে জানা গেছে।

ইফাদ অটোসের বোর্ড সভা ১৮ অক্টোবর, বিকেল ৪ টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৭ পর্যন্ত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ডের ঘোষণা আসতে পারে বলে জানা গেছে।

নাভানা সিএনজির বোর্ড সভা ১৯ অক্টোবর, বিকেল পৌনে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৭ সমাপ্ত অর্থবছরে নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে বলে জানা গেছে।

এপোলো ইস্পাতের বোর্ড সভা ২৩ অক্টোবর, বিকেল ৩ টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৭ পর্যন্ত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ডের ঘোষণা আসতে পারে বলে জানা গেছে।