Print
প্রচ্ছদ » শেয়ারবাজার

আজ ডিভিডেন্ড দিবে ৯ প্রতিষ্ঠান

ঢাকা, ১৩ আগস্ট ২০১৭:

পুঁজিবাজারে তালিকাভুক্ত ৮টি মিউচ্যুয়াল ফান্ড ও ১টি কোম্পানি আজ বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করবে। পূর্ব ঘোষণা অনুযায়ী আজ প্রতিষ্ঠানগুলোর সভায় ৩১ ডিসেম্বর, ২০১৬ এবং ৩০ জুন, ২০১৭ পর্যন্ত সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোসণা আসতে পারে বলে জানা গেছে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

সানলাইফ ইন্স্যুরেন্স:

সানলাইফ ইন্স্যুরেন্সের বোর্ড সভা ১৩ আগস্ট, বিকেল পৌনে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৬ পর্যন্ত সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে বলে জানা গেছে। এছাড়াও উক্ত সভায় ৩১ মার্চ ২০১৭ পর্যন্ত প্রথম প্রান্তিক এবং ৩০ জুন ২০১৭ পর্যন্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে বলে জানা গেছে।

৮ ফান্ড:

আইসিবি এএমসিএল সোনালী ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, আইসিবি সেকেন্ড এনআরবি, আইসিবি থার্ড এনআরবি, আইসিবি ইম্পলোয়েস প্রভিডেন্ড মিউচ্যুয়াল ফান্ড ওয়ান, আইসিবি এএমসিএল সেকেন্ড মিউচ্যুয়াল ফান্ড, প্রাইম ফাইন্যান্স ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, প্রাইম ব্যাংক ফার্স্ট আইসিবি মিউচ্যুয়াল ফান্ড ও আইএফআইএল ইসলামিক মিউচ্যুয়াল ফান্ড ওয়ান।

ফান্ডগুলোর ট্রাস্টি কমিটির বৈঠক ১৩ আগস্ট, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ফান্ডগুলোর ৩০ জুন, ২০১৭ হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হবে বলে জানা গেছে।

শেয়ারনিউজ/ডেস্ক/কে.আর