Print
প্রচ্ছদ » শেয়ারবাজার

এনসিসি ব্যাংকের ডিভিডেন্ড অনুমোদন

ঢাকা, ১৭ জুলাই ২০১৭:

ন্যাশনাল ক্রেডিট অ্যান্ড কমার্স ব্যাংক লিমিটেড ২০১৬ সালের ঘোষিত ডিভিডেন্ড অনুমোদন করেছে বিনিয়োগকারীরা। সোমবার রাজধানীর অফিসার্স ক্লাবে অনুষ্ঠিত ব্যাংকের ৩২তম বার্ষিক সাধারণ সভায় এই ডিভিডেন্ড অনুমোদন দেয় বিনিয়েঅগকারী।

ব্যাংকের চেয়ারম্যান আবদুস সালামের সভাপতিত্বে অনুষ্ঠিত সাধারণ সভায় ব্যাংকের ভাইস চেয়ারম্যান এএস এম মাঈনউদ্দীন মোনেম, বোর্ডের নির্বাহী কমিটির চেয়ারম্যান এসএম আবু মহসীন, ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান নূরুন নেওয়াজ সেলিম, অডিট কমিটির চেয়ারম্যান আমিরুল ইসলাম, পরিচালক খায়রুল আলম চাকলাদার, এমএ আউয়াল, সোহেলা হোসেন, আমজাদুল ফেরদৌস চৌধুরী, ইয়াকুব আলী মন্টু এবং কেএএম হারুন, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোসলেহ্ উদ্দীন আহমেদ।

সভায় ২০১৬ সালের ৩১ ডিসেম্বর সমাপ্ত বছরের ঘোষিত ১৬ শতাংশ নগদ ডিভিডেন্ড অনুমোদিত হয়। এছাড়াও নিরীক্ষিত হিসাব, পরিচালনা পর্ষদের প্রতিবেদন ও বহিঃ নিরীক্ষকদের প্রতিবেদন উত্থাপিত ও সর্ব সম্মতিক্রমে গৃহীত হয়।

ব্যাংকের চেয়ারম্যান আবদুস সালাম সভাপতির ভাষণে ব্যাংকের ব্যবসায়িক অগ্রগতির মূল সূচকগুলো বর্ণনা করে বলেন, পরিবেশবান্ধব টেকসই বিভিন্ন প্রকল্পে অর্থায়ন ও গ্রাহক সেবার মান বাড়ানোর মাধ্যমে এনসিসি ব্যাংক ক্রমান্বয়ে সফলতার দিকে এগিয়ে যাচ্ছে।

তিনি বলেন, স্বচ্ছতা ও জবাবদিহিতার পাশাপাশি উন্নত সেবা প্রদানে সমর্থ হওয়ায় ব্যাংকটি গ্রাহকদের আস্থা অর্জনে সক্ষম হয়েছে।

শেয়ারনিউজ/